শনিবার, ৭ মার্চ, ২০১৫

Internet Download Manager 6.23 (IDM) লেটেষ্ট ভার্সন ডাউনলোড করে নিন আজীবনের জন্য।

Free Download IDM
IDM বা Internet Download Manager এর কথা সবাই জানি। কম্পিউটারের একমাত্র এবং সবচেয়ে সেরা এই সফটওয়্যার। কেননা IDM এর রয়েছে কিছু অভিনব ফিচার। যা অতি সহজেই ব্যবহারকারীদের আকৃষ্ট করে। আমি Internet Download Manager এর বিরাট ফ্যান। তা আজকে আমি আপনাদের সামনে IDM Crack ফাইল সহ শেয়ার করছি এবং এটিই একমাত্র লেটেষ্ট ভার্সন। এটা আজীবনের জন্য। আপনাকে আর ডাউনলোড করার বা কী-গান'র দরকার হবে না।


আপনি যদি গুগলে IDM Crack অথবা IDM Serial লিখে সার্চ দেন তাহলে হাজার হাজার ফলাফল পাবেন। তারমধ্যে অনেক সফটওয়্যার আছে যা কাজের। কিন্তু অনেক খুঁজতে হয়। আবার অনেক ক্র্যাক হওয়া সত্তেও কাজ করে না। তাই আপনাদের কষ্ট কমিয়ে দিতে আমি শেয়ার করছি সর্বশেষ ও আজীবনের কী-গান সহ Internet Download Manager 6.23 Build. এটি ব্যবহার করে আপনি প্রিমিয়াম ফিচারগুলো পাবেন



IDM এর যখন নতুন ভার্সন রিলিজ হবে তখন আপনি যদি Quick আপডেট দেন তাহলেও কাজ হবে। তারমানে আপনাকে পুনরায় আর ক্র্যাক করতে হবে না এবং প্রতি নতুন ভার্সনের জন্য ক্র্যাক খুঁজতে হবে না। Universal Crack দ্বারা এটি ক্র্যাক করা হবে বিধায় আর অতিরিক্ত ঝামেলায় যেতে হবে না। তাহলে চলুন কাজ শুরু করা যাক।

কিভাবে ক্র্যাক করবেনঃ

  • প্রথমে লেটেষ্ট ভার্সন ডাউনলোড করে ইন্সটল দিন।
  • যদি কোন এন্টিভাইরাস থাকে তাহলে কিছু সময়ের জন্য সেটা বন্ধ করুন।
  • IDM Universal Web Crack.exe এটা ডাউনলোড করুন এবং ওপেন করুন।
  • তারপর IDM এর ডিরেক্টরি ফোল্ডার সিলেক্ট করুন।
  • তারপর Crack বাটনে ক্লিক করুন এবং কিছু সময় অপেক্ষা করুন। 
  • তারপর IDM activated successfully! এরকম একটি ম্যাসেজ আসবে। 
  • ব্যস, কাজ শেষ। এবার আজীবনের জন্য উপভোগ করুন।

স্কীনশর্টঃ 

Internet Download Manager
IDM Universal web crack Download





পোষ্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ সবাইকে এতক্ষন সাথে থাকার জন্য।

0 comments: