মঙ্গলবার, ৩০ ডিসেম্বর, ২০১৪

Movavi Video Converter দ্রুত গতির এক অসাধারন ভিডিও কনভার্টার সফটওয়ার।

Free Video Converter For windows
Movavi প্রতিষ্ঠিত হয়েছিল ২০০৪ সালে। ২০০৪ সাল থেকে এখন পর্যন্ত তারা অসাধারণ কিছু প্রোগ্রাম Windows এবং Mac ইউজারদের জন্য উপহার দিয়ে যাচ্ছে। সম্প্রতি আমি একটি ভিডিও কনভার্টার খুজতে গিয়ে পেলাম তাদের একটি সফটওয়ার যার নাম Movavi Video Converter


সফটওয়ারটি আসলেই অসাধারণ কাজ করে। খুব কম সময়েই যেকোন ভিডিও কনভার্ট করা যায় এই সফটওয়ারটি দিয়ে। এই সফটওয়ার দিয়ে আপনি যেকোন ধরনের ভিডিও দ্রুত গতিতে কনভার্ট করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই। Movavi Video Converter সফটওয়ারটি অন্যান্য ভিডিও সফটওয়ার চেয়ে ৭৯ গুন দ্রুত কাজ করে। এই সফটওয়ার টি ব্যবহার করার পর আমি সত্যিই অনেক আশ্চর্য হয়েছি এই Video Converter এর Convert Speed দেখে। 

Download Free Video Converter


Movavi Video Conveter সফটওয়ার টি সব ধরনের ভিডিও সাপোর্ট করে থাকে এবং কনভার্ট করে থাকে। কম্পিউটারে যত ধরনের ভিডিও ফরমেট রয়েছে প্রায় সব ফর্মেটই Movavi Video Converter সাপোর্ট করে। তাহলে চলুন এক নজরে দেখে আসি কি কি ফরমেট সাপোর্ট করে এই সফটওয়ারটি।

যে যে ফরমেট সাপোর্ট করেঃ

  1. AVI
  2. MP4
  3. 3GP
  4. FLV
  5. MPEG
  6. MPEG-TS
  7. MKV
  8. WMV
  9. SWF
  10. ASF
  11. WebM
  12. OGV
  13. RM
  14. WTV
  15. More Much

 কিছু স্কীনশর্টঃ




ডাউনলোডঃ

বন্ধুরা, এটি একটি পেইড সফটওয়ার। প্রথমে ১ মাসের টায়্যাল ভার্সন দিবে তারপর আপনাকে এটি ক্রয় করতে হবে। চিন্তার কোন কারণ নেই। আমি আপনাদের সামনে ক্রাক ফাইল সহ দিয়ে দিচ্ছি। আপনি সহজেই এটি ক্রাক করতে পারবেন।

0 comments: