মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৪-২০১৫ ভর্তির পরীক্ষার ফলাফল কিভাবে দেখবেন?

National University Exam Results 2014-15
জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৪-১৫ ভর্তি পরীক্ষার ফলাফল কখন প্রকাশ করা হবে তা এখনও জানানো হয় নি। তবে অফিসে যোগাযোগ করে জানা গেছে যে এ মাসের ২য় সাপ্তাহে অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। তা আজকে আমরা আপনাদের দেখাবো কিভাবে আপনি আপনার ফলাফল দেখতে পারবেন।



আপডেটঃ অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল আগামী ১৮ জানুয়ারি ২০১৫ ইং রোজ রবিবার প্রকাশিত হবে।


আপনি দুটি পদ্ধতির মাধ্যমে আপনার কাঙ্কিত ফলাফলটি দেখতে পারবেন। প্রথমটি হল এসএমএস এর মাধ্যমে আর দ্বিতীয়টি হল অনলাইনের মাধ্যমে। আর হে, যেদিন ফলাফল প্রকাশ করা হবে, সেদিন আমরা আমাদের ফেইসবুক গ্রুফে জানিয়ে দিবো। আমাদের ফেইসবুক গ্রুপঃ নাইয়রি - প্রযুক্তির উন্মুক্ত দুয়ার


মোবাইল এসএমএস এর মাধ্যমেঃ

১| মোবাইলের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখতে প্রথমে আপনি আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে যান।
২| তারপর টাইপ করুন NU <SPACE> AT <SPACE> আপনার রোল নাম্বার। তারপর পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে
উদাহরণঃ NU <SPACE> AT <SPACE> 123456 and Send to 16222


অনলাইনের মাধ্যমেঃ

অনলাইনের মাধ্যমে ফলাফল দেখার জন্য প্রথমে আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। প্রবেশ করতে এখানে ক্লিক করুন। তারপর নিচের মত একটি চিত্র দেখতে পারবেন।

National University Exam Results 2014-15

Application Roll No বক্সে আপনার রোল নাম্বার বসিয়ে দ্বিতীয় বক্সে পিন নাম্বার দিয়ে Login করুন। সেখানে আপনার ফলাফল সহ যাবতীয় সবকিছু দেখাবে।

সবার জন্য শুভ কামনা রইল। আর হে, আমার জন্য ও দোয়া করবেন। কারণ আমিও পরীক্ষা দিয়েছি। :P আজ এপর্যন্তই থাক। ধন্যবাদ সবাইকে।

বিঃদ্রঃ ফলাফল প্রকাশের আগে চেষ্টা করলে কাজ হবে না। যেদিন ফলাফল প্রকাশিত হবে সেদিন চেষ্টা করে দেখবে। আর হে, ফলাফল যেদিন প্রকাশিত হবে আমরা আমাদের ফেইসবুক গ্রুপে জানিয়ে দিবো। আমাদের ফেইসবুক গ্রুপঃ নাইয়রি - প্রযুক্তির উন্মুক্ত দুয়ার

0 comments: